Responsive Ads Here

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮

হয়ে যাও রূপকের ক্যাম্পাস প্রতিনিধি





প্রিয় বন্ধুরা,

সৃস্টির পর থেকে এখন পর্যন্ত রূপকের প্রতি তোমাদের অপরিসীম ভালোবাসা প্রতিমুহুর্তে তোমাদের মতো করে রূপককে সাজিয়ে তুলতে আমাদের উৎসাহিত করেছে। তোমাদের জন্যই এই রূপক। আমাদের সকল পরিশ্রম তোমাদের জন্যই। যদিও ছোট গন্ডির মধ্যে থেকে প্রতিমাসে লেখা সংগ্রহ, সংযোজন, সম্পাদনা আর তারপরে ই-বুক ইলাস্ট্রেশন আর ভবিষ্যতে তোমাদের সবার কাছে রূপক সহজে পৌছে দেবার জন্য রূপকের ডেস্কটপ আর অ্যান্ড্রয়েড অ্যাপ আর ওয়েবসাইটের ডেভেলপমেন্ট সহ নানাবিধ কাজ করতে গিয়ে রূপকের স্বল্পসংখ্যক কর্মীদের কাজ করতে করতে নাভিশ্বাস উঠে যাবার জোগাড় হয়। এমনকি পর্যাপ্ত কন্টেন্টের অভাবে রূপকের বেশ কয়টি সংখ্যা প্রকাশে ব্যার্থ হয়েছিলাম আমরা। এজন্য আমরা আন্তরিক ভাবে ক্ষমাপ্রার্থী। ভবিষ্যতে যেনো এই ধরনের পরিস্থিতির পুনরাবৃত্তি না ঘটে সে কথা চিন্তা করে রূপকের সকল কর্মীদের মতামতের ভিত্তিতে এবং রূপকের পরিসীমা বিস্তৃত করার লক্ষ্যে সেই সাথে পাঠক পর্যায়ে রূপকের অ্যাক্টিভিটি বাড়ানোর উদ্দেশ্যে আমরা একটি সিদ্ধান্ত গ্রহন করেছি। আর সেটা হল, আমরা স্কুল এবং কলেজ পর্যায়ে রূপকের ক্যাম্পাস অ্যাম্বাসেডর কিংবা ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ দেয়া আরম্ভ করবো মার্চ মাস থেকে। বাংলাদেশের সর্বস্তরের স্কুল, কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে রূপক ছড়িয়ে দেয়াই আমাদের স্বপ্ন। এবার এই স্বপ্নের অংশীদার হতে পারো তোমরাও। নিজ নিজ ক্যাম্পাসে যদি তোমরা রূপকের প্রতিনিধি হতে চাও এবং নিম্নোক্ত শর্তগুলো যদি তোমার অনুকুল বলে মনে হয় তাহলে আজই প্রতিনিধি ফর্মটি পুরন করে ইমেইলের ইমেইলের অপেক্ষা করো!

তার আগে বলে নিই, যে কেউ ক্যাম্পাস প্রতিনিধি হতে পারবে, প্রত্যেক ক্যাম্পাস থেকে একজন ছেলে এবং একজন মেয়ে, গার্লস কিংবা বয়েজ কলেজ কিংবা স্কুল হয়ে থাকলে দুজনেই ছেলে কিংবা মেয়ে প্রতিনিধি হবে। স্কুল এবং কলেজ একসাথে হলেও দুজন প্রতিনিধি থাকবে।




শর্তগুলো হলো,

১. নিজ ক্যাম্পাসে রূপকের পরিচিতি তুলে ধরতে হবে। প্রকাশের জণ্য লেখা আহবান করতে হবে, সংগ্রহ করতে হবে এবং লেখা পাঠাতে উৎসাহী করতে হবে।

২. রূপকের বিভিন্ন ইভেন্ট সম্পর্কে নিজ নিজ ক্যাম্পাসে যথাসম্ভব প্রচারকার্য চালাতে হবে। এছাড়াও নিজ ক্যাম্পাস থেকে ইভেন্টগুলোয় সক্রিয়ভাবে অংশগ্রহন করতে হবে।

৩.. কোনো বার্ষিক মিটিং আয়োজন করা হলে তাতে অংশগ্রহনের সর্বোচ্চ চেস্টা করতে হবে।

৪. যদি কোনো বিশেষ কাজে পারদর্শী হয়ে থাকো, ফর্মে উল্লেখ করো। রূপকের অ্যাডমিন্সট্রেশন টিমেও চলে আসার সুযোগ পেয়ে যাতে পারো তবে!

৫. সর্বোপরি রূপকের কল্যানে ব্রতী হয়ে এগিয়ে আসা দিনগুলোতে রূপকের চলার পথকে সুগম করার মানসিকতা ধারন করতে হবে।

তাই আর দেরি নয়, আগ্রহীরা এখনই ফর্ম পুরন করে ফেলো। তোমাদের সর্বাত্মক অংশগ্রহন কামনা করে তোমাদের জণ্য শুভকামনা রইলো।

রূপক টিমের পক্ষ থেকে,
ইমরান হোসাইন হৃদয়
সিনিয়র ফিচার রাইটার, এইচআরএম টিম মেম্বার


ফর্ম লিঙ্ক,
https://rupok.net/form/index.php?key=campusambassador2018

আরোও জানতে রূপকের ফেসবুক পেইজে মেসেজ করো,https://www.facebook.com/rupok.net/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন